1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

নাটোরে স্বামীর হাতে স্ত্রী খুন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

নাটোরে স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন স্ত্রী মিম খাতুন (২০)। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মিম খাতুনের সঙ্গে প্রায় ৭ বছর আগে নাটোর শহরের বড়হাছা এলাকার সুজন প্রামানিকের ছেলে রাজুর বিয়ে হয়। কিন্তু বছর খানেক আগে স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে মিম খাতুন নাটোর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশের মধ্যস্থতায় বিষয়টি সুরাহা না হওয়ায় মিম বাবার বাড়িতে যান।

মিমের বাবা আব্দুর মমিন জানান, শুক্রবার সবার অজান্তে রাজু এসে মিমকে ডেকে নিয়ে যায় এবং অভিযোগ প্রত্যাহার করে একসঙ্গে সংসার করার জন্য চাপ দেয়। না হলে প্রাণে মেরে ফেলার হমুকি দেয়।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজু তার বাড়িতে এসে মিমের সঙ্গে তর্কাতর্কির এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় মিমকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমদ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে মামলা দায়ের এবং অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ সক্রিয় রয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD