1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

নিজের রাইফেল দিয়ে এক বিজিবি সদস্যের আত্মহত্যা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

আত্মহত্যা যেনো এক মহামারী হিসেবে আবির্ভূত হয়েছে বাংলাদেশে। এবার নিজের কাছে থাকা রাইফেল বুকে ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন তানভীর (২৬) নামের এক বিজিবি সদস্য। ঘটনাটি ঘটেছে নওগাঁর সাপাহারে। তিনি উপজেলার সুন্দরইল সীমান্ত ফাঁড়িতে দায়িত্বরত ছিলেন।

বৃহস্পতিবার (৩ মার্চ) ভোরে ওই বিজিবি সদস্য আত্মহত্যা করেন। তাঁর বাড়ি নড়াইলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ক্যাম্পের ভেতরে গুলির শব্দে ক্যাম্পের অন্যান্য বিজিবি সদ্যস্যরা আহত তানভীরকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। এসময় বিজিবি সদস্যেরা উন্নত চিকিৎসার জন্য তাঁকে নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।

জানা যায়, রাস্তায় আবারও অবস্থার অবনতি হলে তানভীরকে নিয়ে ফের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. আবু হানিফ তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন বলেন, ‘হাসপাতালে আনার আগেই ওই বিজিবি সদস্যের মৃত্যু হয়। আমরা তাঁর মরদেহ বিজিবির কাছে হস্তান্তর করেছি।’

বিজিবির বরাত দিয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, তানভীর নামে ওই বিজিবি সদস্য তাঁর কাছে থাকা রাইফেল দিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে সাপাহার থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশের পক্ষ থেকে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য বিজিবির তত্ত্বাবধানে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নওগাঁ ১৬ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান বলেন, ‘পারিবারিকভাবে কোনো ক্ষোভ থেকে এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে, বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে।’


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD