1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

গৃহবধূকে বাসায় ডেকে এনে ধর্ষণ

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

সাভারের আশুলিয়ার কাঠগড়া সরকারবাড়ি এলাকায় এক গৃহবধূকে কৌশলে নিজের ঘরে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ উঠছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (১৬ মার্চ) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৪ মার্চ) সকালে ওই এলাকার হাফিজ উদ্দিন সরকারের ভাড়া বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ আশুলিয়া থানায় মামলা দায়ের করলে ওই দিন রাতেই কাঠগড়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি দিনাজপুরের হাকিমপুর থানার নওপাড়া গ্রামের আব্দুল হান্নান হকের ছেলে আসাদুজ্জামান রকি (২৫)। তিনি ওই এলাকায় স্ত্রীসহ ভাড়া থাকতেন।

জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে কাঠগড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। তার স্বামী পোশাক কারখানায় কাজ করেন। আসাদুজ্জামান তাদের পার্শ্ববর্তী কক্ষে স্ত্রী নিয়ে ভাড়া থাকেন।

সোমবার (১৪ মার্চ) সকালে প্রতিদিনের মতো ভুক্তভোগী গৃহবধূর স্বামী কাজে চলে যায়। এ সময় বাসায় কেউ না থাকার সুযোগে গ্যাসের সিলিন্ডারের সমস্যার কথা বলে ভুক্তভোগী গৃহবধূকে আসাদুজ্জামান তার ঘরে কৌশলে ডেকে নেয়। পরে ধর্ষণ করে রকি।

এদিকে ঘটনাটি ভুক্তভোগী গৃহবধূ পাশের বাসায় তার ভাইকে গিয়ে খুলে বলেন। এ সংবাদ শুনে পোশাক কারখানা থেকে ভুক্তভোগীর স্বামী আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম বলেন, ভুক্তভোগী গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষণকারীকে রনিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD