1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

টেনশন গ্রুপের ৯ সদস্য গ্রেফতারঃ (চট্রগ্রাম)

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকা থেকে ছিনতাইকারী গ্রুপ ‘টেনশন গ্রুপের’ নয় ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বায়েজিদ বোস্তামী থানাধীন মীরপাড়ার ওবায়দুল হকের ছেলে রুবেল (২১), বার্মা কলোনির পূর্ব পাড়ার খোরশেদ আলমের ছেলে সালাহ্ উদ্দিন (১৯), আমিন কলোনির মো. কুদ্দুসের ছেলে ওমর হাসান (১৯), আবদুল গফুরের ছেলে সাঈদ আলম (১৯), বাস্তুহারার মৃত মো. সুলতানের ছেলে সাগর (১৯), ভোলা জেলার লালমোহন থানাধীন কুঞ্জেরহাট এলাকার মো. রোস্তমের ছেলে শাকিল (২১), বরিশালের পাতারহাট থানার মেহেদিগঞ্জ গ্রামের নাসির গাজীর ছেলেসাজিব (১৯), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বাশারু গ্রামের মৃত মো. হাবিবের ছেলে হৃদয় (২০) এবং চট্টগ্রামের বাঁশখালীর কোটপাড়া গ্রামের দলিলুর রহমানের ছেলে হাবিবুর রহমান (২৪)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৪টি টিপ ছুরি উদ্ধার করে র‌্যাব। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে গ্রেফতারদের বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার মিডিয়াকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ এলাকা থেকে কিশোর গ্যাং এবং ছিনতাইকারী চক্রের নয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা এলাকায় ‘টেনশন গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাং গ্রুপের সদস্য। গ্রেফতাররা দীর্ঘদিন ধরে বায়েজিদ বোস্তামীসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছেন। ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষদের, বিশেষ করে বিভিন্ন পেশার ছোটখাট ব্যবসায়ীদের রাস্তায় আটকিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতেন তারা। এ উদ্দেশ্যে সোমবার রাতে এক জায়গায় জড়ো হন তারা। সে সময় তাদের গ্রেফতার করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD