1. admin@prottashanewsbd24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

পদত্যাগ না করলে দেশ শ্রীলঙ্কার মত হবেঃ মেজর হাফিজ।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ১৪ মে, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

আওয়ামী লীগ সরকারকে পদত্যাগের অনুরোধ জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম)।

তিনি বলেন, আপনারা নিজেদের ও দেশের ভবিষ্যৎ চিন্তা করে অবিলম্বে পদত্যাগ করুন। এ দেশের জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিন। তা না হলে শ্রীলঙ্কার মতোই আপনাদের নেতাদের করুণ অবস্থা হবে।

শনিবার (১৪ মে) দুপুরে বরিশাল নগরীর সদর রোডে বিএনপি কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ইদানীংকালে আপনারা দেখতে পাচ্ছেন। শ্রীলঙ্কার মন্ত্রী ও সংসদ সদস্যদের দিগম্বর করা হচ্ছে। জনগণের আন্দোলনকে দমন করতে দেশটির সাবেক প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে তার এলাকা থেকে মাস্তান বাহিনী এনে কলম্বোর রাস্তায় নামিয়েছিল। সেই মাস্তান বাহিনীকে জনগণ ধ্বংস করে দিয়েছে। রাজাপাকসে নিজেই এখন আত্মগোপন করেছে।

‘বিএনপি ভদ্রলোকের দল। আমরা আইন মেনেই এতগুলো বছর ক্ষমতার বাইরে আছি। আমরা প্রতি হিংসার রাজনীতি বিশ্বাস করি না। আপনারা (আওয়ামী লীগ) যদি আমাদের দাবি মেনে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। আপনাদের রাজনৈতিক জীবন অক্ষুণ্ন থাকবে। আপনারা বেঁচে থাকবেন। হয়তো আপনারা বিরোধী দলের আসনে বসতে পারবেন।’ যোগ করেন তিনি।

হাফিজ উদ্দিন আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্র ধ্বংস করছে। উন্নয়নের মিথ্যা প্রচার করে অর্থনীতি লুটপাট করছে। গতবছরের চেয়ে এ বছর প্রবাসী আয় কমেছে ৩৩ ভাগ। পদ্মা সেতুর চেয়ে বড় সেতু নির্মাণে ভারতে ব্যয় হয়েছে ১৫ হাজার কোটি টাকা। আর আমাদের দেশে পদ্মা সেতুর নির্মাণ ব্যয় দেখানো হয়েছে ৫০ হাজার কোটি টাকা। সরকার দেশের উন্নয়নের কথা বলে। উন্নয়ন হয়েছে তো তাদের। তারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। ক্ষমতা টিকে থাকতে বিএনপি নেতাদের ওপর সীমাহীন নির্যাতন চালানো হচ্ছে। এবারও নির্বাচনে কারচুপি করতে সব প্রস্তুতি নিয়েছে তারা। এবারের কারচুপি হবে ইভিএমের।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা শাখা যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক।

সমাবেশে আরও বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় সদস্য আবু নাসের মো. রহমতউল্লাহ, দক্ষিণ জেলার আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান নান্টু, উত্তর জেলার আহ্বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার। সমাবেশ সঞ্চালনা করেন মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD