1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের ৬ সপ্তাহের আগাম জামিন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ১ জুন, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৩৫ জনকে ছয় সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) সংঘর্ষের ঘটনায় শাহবাগ ও পল্টন থানায় করা পৃথক দুই মামলায় এ জামিন মন্জুর করেন আদালত।

একই সঙ্গে তাদেরকে ওই সময়ের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়েছে। আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন ব্যারিস্টার কায়সার কামাল।

বুধবার (১ জুন) জামিন সংক্রান্ত আবেদনের শুনানি নিয়ে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের সমন্বয়ে গঠিত হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চ তাদের আগাম জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এ জে মুহাম্মদ আলী, জয়নুল আবেদীন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্যসচিব ও সুপ্রিম কোর্টের আইনজীবী মো. ফজলুর রহমান, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ও সুপ্রিম কোর্ট আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট আব্দুল জব্বার ভুইয়া ও সাধারণ সম্পাদক গাজী মো. কামরুল ইসলাম সজল।

এসময় বিএনপির শতাধিক আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষে জামিনের বিরোধিতা করেন সহকারী অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD