1. admin@prottashanewsbd24.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

আওয়ামী লীগ কাপুরুষের মতো চোরাগোপ্তা হামলা করেছেঃ এ্যানি

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

আওয়ামী লীগ এখন জনবিচ্ছিন্ন, জনগণ তাদের থেকে দূরে সরে গেছে, তাই তারা এখন কাপুরুষের মতো চোরাগোপ্তা হামলা করছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

তিনি বলেন, আন্দোলন করতে হিম্মত লাগে। সেই হিম্মত আওয়ামী লীগের নেই। বিএনপি নেতাকর্মীদের সেই হিম্মত রয়েছে। আন্দোলন সফল করার চ্যালেঞ্জ নিয়েই বিএনপি এখন মাঠে রয়েছে।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুর জেলা শহরের পুরাতন গোহাটা রোডে বশির ভিলা প্রাঙ্গণে আয়োজিত জনসমাবেশে এ্যানি এসব কথা বলেন। জ্বালানি তেলের দাম বৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এ সমাবেশের আয়োজন করা হয়।

এ্যানি বলেন, কেন্দ্রীয় নির্দেশনা পেলেই লক্ষ্মীপুর জেলা শহরে ২০ হাজার মানুষ নিয়ে কালো পতাকা মিছিল করা হবে। এভাবে প্রতিটি ইউনিয়নে পতাকা মিছিলের মাধ্যমে জনগণকে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সোচ্চার করে তোলা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগকে ছাড় দেওয়া হবে না। তাদের নেতাকর্মীরা বিশ্বের বিভিন্ন দেশে বেগমপাড়া করে টাকার পাচার করছেন। জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি তারই ফল। এর মাশুল দিচ্ছি সাধারণ জনগণ।

সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া। এতে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু।

লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমান, বিএনপি নেতা অধ্যাপক নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলার ঘটনা ঘটেছে। এ সময় বাসা ভাঙচুরসহ এ্যানির ভাই আরিফ চৌধুরী ও সাহরিয়ান চৌধুরীসহ চারজনকে মারধর করা হয়।

আওয়ামী লীগের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD