1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

অপারেশন থিয়েটারে দুই চিকিৎসকের মারামারি!

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

অপারেশন থিয়েটারের মধ্যেই দুই চিকিৎসকের মারামারির ঘটনা ঘটেছে। এসময় অপারেশন থিয়েটার দুই ঘণ্টা বন্ধ থাকায় দুর্ভোগে পড়তে হয় রোগীদের।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলার জেনারেল সার্জারি বিভাগের অপারেশন থিয়েটারে এ ঘটনা ঘটে।

হাসপাতালের একাধিক সূত্র জানায়, জুনিয়র কনসালটেন্ট ডা. নাহিদুল কাদিরের সঙ্গে সার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. শামসুর রহমানের বাগবিতণ্ডা হয়। এসময় ডা. নাহিদুল কাদির অধ্যাপক ডা. তাইজুল ইসলামকে ডেকে আনলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ডা. তাইজুল ইসলাম অপারেশন থিয়েটারের ভিতরেই চড়াও হয়ে শার্টের কলার ধরে শামসুর রহমানকে কিলঘুষি মারতে থাকেন।

নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের একাধিক কর্মচারী জানান, হঠাৎ অপারেশন থিয়েটারের ভেতরে হট্টগোল শুনেন। ভেতরে গিয়ে জানতে পারেন এক ডাক্তার আরেক ডাক্তারকে মেরেছেন। ঘটনার পর থেকে হাসপাতালে অপারেশন থিয়েটারে প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকে।

হাসপাতালে রোগীর একাধিক স্বজন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে অপারেশন থিয়েটারের ভেতরে গণ্ডগোল শুরু হয়। সঙ্গে সঙ্গে অপারেশন থিয়েটারের গেট লাগিয়ে দেন সেখানকার লোকজন। দুই ঘণ্টা বন্ধ থাকার পর অপারেশন থিয়েটার খোলা হয়। ওইদিন আর অপারেশন করেনি চিকিৎসকরা।

এ বিষয়ে ডা. তাজুল ইসলাম ও নাহিদুল কাদিরের সঙ্গে মোবাইলে যোগযোগ করার চেষ্টা করা হলেও তারা কেউ কথা বলতে রাজি হননি।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান বলেন, অপারেশন থিয়েটারের ভেতরে দুই ডাক্তারের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছে। তবে বিষয়টি বসে সমাধান করা হয়েছে। এখন অপারেশন থিয়েটার চালু হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD