1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

১১ বছর পর চট্রগ্রামের জনসভায় যাচ্ছেন শেখ হাসিনা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

আজ চট্রগ্রামের পলোগ্রাউন্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের জনসভা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘদিন পর চট্রগ্রামে আসছেন দলটির সভাপতি। এতে করে কর্মীদের মধ্যে উৎসবের আমের বিরাজ করছে।

মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। কানায় কানায় পূর্ণ হয়ে উঠছে পলোগ্রাউন্ড মাঠ। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১১ বছর পর আজ রোববার বিকেলে চট্টগ্রাম নগরীর ঐতিহাসিক পলোগ্রাউন্ড মাঠে দলীয় জনসভায় বক্তব্য দেবেন।

সকাল থেকেই মিছিল নিয়ে জনসভাস্থলে যাচ্ছেন নেতা–কর্মীরা। দিচ্ছেন স্লোগান। হাতে রয়েছে পোস্টার ও ব্যানার। জনসভায় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করার জন্য জনগণের কাছে ম্যান্ডেট চাইবেন বলে মনে করছেন স্থানীয় নেতারা। তার আগমনকে ঘিরে চট্টগ্রামে এখন উৎসবের আমেজ। দীর্ঘ দিন পর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে কাছে থেকে দেখতে দূরদূরান্ত থেকে ছুটে আসছেন নেতা কর্মীরা। মহানগরীর ৪১ ওয়ার্ড থেকে শুরু করে জেলার ১৫টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকেও আসছেন আওয়ামী লীগের কর্মী সমর্থকেরা। সবার গন্তব্য এখন পলোগ্রাউন্ড। মহানগরী হয়ে উঠেছে মিছিলের নগরী। বর্ণিল সাজে বাদ্যযন্ত্র বাজিয়ে কর্মীরা আসছেন জনসভায়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD