1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

আওয়ামী লীগের সবাই হালাল রুজিতে জীবন যাপন করেনঃ মতিয়া

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

আওয়ামী লীগের সবাই হালাল রুজিতে পরিশ্রম করে রাজনীতি করেন বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকে।

আজকে আওয়ামী লীগের ক্ষমতা আছে সেটা না, আওয়ামী লীগ যখন বিরোধী দলে থাকে তখনও তারা জনগণের কাছ থেকে দূরে সরে যায় না। সামর্থ্য অনুযায়ী তারা জনগণের পাশে থাকে।

বুধবার (১৮ জানুয়ারি) রাজধানীর লালবাগ শহীদ নগর খেলার মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শীতার্তদের পাশে দাঁড়ানো নিয়ে দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া বলেন, ‘শুধু রিলিফের সময় নয়, রোজা, ঈদসহ সব সময় প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য উপহারের ব্যবস্থা করেন।

আজকের এই কম্বল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার। আওয়ামী লীগ কোটি টাকা দিয়ে রাজনীতি করে না। সবাই হালাল রুজিতে, পরিশ্রম করে চলে এবং পার্টি করে। দলকে দিন দিন এগিয়ে নিয়ে যাচ্ছে। ‘

মতিয়া চৌধুরী বলেন, ‘মা-বোনেরা যদি উৎসাহ না দেন, বাড়িতে তারা সহযোগী না হলে আমার ভাইয়েরা, চাচারা কি শান্তিতে রাজনীতি করতে পারবেন? কাজেই মা-বোনদেরও সালাম জানাই। শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই। ‘


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD