1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

যুবলীগ নেতাকে গুলি করে হত্যা: (কুমিল্লা)

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন (৪০) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।

জামাল হোসেন তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের ফজলুল হকের ছেলে।

রোববার (৩০ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজার ঈদগাঁ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনা পর গৌরীপুর বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীরা জানান, যুবলীগ নেতা জামাল হোসেন এশার নামাজ পড়তে গৌরীপুর পশ্চিম বাজারের একটি মসজিদে যাওয়ার সময় বোরখা পরিহিত তিনজন দুর্বৃত্ত তাকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে, নিহতের স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনা পর গৌরীপুর বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক ডা. মোয়াজ্জেম আহমেদ জানান, হাসপাতালের আনার আগেই জামাল হোসেনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে যতটুকু দেখেছি নিহতের বুকে গুলির চিহ্ন রয়েছে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রাথমিভাবে যতটুকু জেনেছি বোরখা পরা তিনজন লোক তাকে গুলি করে পালিয়ে যায়। তবে, কারা এর সঙ্গে জড়িত বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। নিহতের মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD