1. admin@prottashanewsbd24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

বিএনপির সমাবেশে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

সরকার পতনের ‘এক দফা’ নিয়ে মাঠে নামছে বিএনপি। এরই ধারাবাহিকতায় আজ বুধবার (১২ জুলাই) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে দলটি। সমাবেশ ঘিরে এরই মধ্যে নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা।

বিএনপির আজকের সমাবেশ শুরু হবে দুপুর ২টায়। যা চলবে বিকেল ৫টা পর্যন্ত। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশ ঘিরে সকাল থেকে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা এবং আশপাশের জেলাগুলো থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা নয়াপল্টনে আসতে শুরু করেছেন। তাদের অনেকে গতকাল মঙ্গলবার রাতেই ঢাকায় এসেছেন বলে জানা গেছে।

এর আগে ২৩ শর্তে আওয়ামী লীগ ও বিএনপিকে ঢাকায় সমাবেশ করার অনুমতি দেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। একই দিনে বৃহৎ দুই রাজনৈতিক দলের পাল্টাপাল্টি সমাবেশ ঘিরে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সাদা পোশাকধারী পুলিশও দায়িত্ব পালন করবে বলে জানা গেছে।

বিএনপির আজকের সমাবেশ ঘিরে রাজধানীর পাড়া-মহল্লায় মাইকিংসহ নানামুখী প্রচার চলছে। নগরবাসীকে সমাবেশে যোগদানের আহ্বান জানাচ্ছে দলটি। জানা গেছে, এ সমাবেশ থেকে এক দফা আন্দোলনের চূড়ান্ত কর্মসূচি ঘোষণা করা হতে পারে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD