1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

পোল্যান্ডে ছোট প্লেন বিধ্বস্তঃ নিহত ৫

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

পোল্যান্ডে একটি ছোট প্লেন বিধ্বস্ত হয়েছে। ওয়ারসয়ের কাছে একটি এয়ারফিল্ডের হ্যাঙ্গারে বিমানটি বিধ্বস্ত হয়। এতে পাঁচজন নিহত হয়েছে। স্থানীয় কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বিবিসির।

দেশটির স্বাস্থ্যমন্ত্রী অ্যাডাম নিয়েডজিয়েলস্কি বলেন, স্থানীয় সময় সোমবারের ওই দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এছাড়া কমপক্ষে আরও সাতজন আহত হয়েছে।

দমকল বাহিনীর বরাত দিয়ে পোলিশ গণমাধ্যমের খবরে বলা হয়েছে, লোকজন খারাপ আবহাওয়া থেকে বাঁচতে এয়ারফিল্ডের হ্যাঙ্গারে আশ্রয় নিয়েছিলেন। সে সময়ই ওই দুর্ঘটনা ঘটেছে।

কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে সে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তবে দমকল বাহিনীর মুখপাত্র মোনিকা নোয়াকোয়াস্কা ব্রিন্দা বলেন, খারাপ আবহাওয়ার কারণে ওই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

ওয়ারশ থেকে ৪৭ কিলোমিটার (২৯ মাইল) দূরের ক্রিকিনো গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। প্লেনটি বিধ্বস্ত হওয়ার পর পরই সেখানে চারটি হেলিকপ্টার এবং ১০টি অ্যাম্বুলেন্স মোতায়েন করা হয়।

পোলিশ গণমাধ্যমের খবরে বলা হয়েছে, দুর্ঘটনার শিকার প্লেনটি সেসনা ২০৮ মডেলের। স্থানীয় দমকল বিভাগ নিশ্চিত করেছে যে, ক্রিকিনোর একটি এয়ারফিল্ডে ওই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করা হয়েছে। দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে পুলিশকে ফোন করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD