1. admin@prottashanewsbd24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

হোটেলে নিয়ে নারীর আপত্তিকর ভিডিও ধারনের অভিযোগে যুবক গ্রেফতার।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

চট্টগ্রামে প্রেমের সম্পর্কের সুযোগ নিয়ে এক নারীর আপত্তিকর ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে মো. এরশাদ হোসেন সানি (৩৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

বন্দর থানাধীন মাইজপাড়া এলাকা থেকে গত সোমবার (১৭ জুলাই) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সানি দক্ষিণ মধ্যম হালিশহরের মাইজপাড়া মুন্সি মিয়াজী বাড়ির মো. সামছুর আলমের ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রেমের সম্পর্ক গড়ে নারীর আপত্তিকর ভিডিও ধারণ ও ব্ল্যাকমেইলের কথা স্বীকার করেছে সানি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করেছে পুলিশ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার যুবক প্রতিবেশী এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে একপর্যায়ে ওই নারীকে রেস্টুরেন্টে নিয়ে যায় এবং সেখানে তারা মোবাইলে কিছু ছবি তোলে। পরে ওই নারীকে শারীরিক সম্পর্কে মিলিত হওয়ার প্রস্তাব দেয় সানি। এরই ধারাবাহিকতায় গত শনিবার রাতে ওই নারীকে বেড়াতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় আগের তোলা দুটি ছবি ভুক্তভোগীর স্বামীসহ পরিবারের লোকদের দেখানো এবং সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

পরে গত রোববার সকাল ৯টার দিকে সানির সঙ্গে দেখা করতে যান ভুক্তভোগী নারী। এরপর ওই নারীকে বন্দর থানাধীন একটি আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক আপত্তিকর ছবি তুলে শারীরিক সম্পর্কের জন্য চাপ দেয় গ্রেফতার সানি।

এ ঘটনায় ভুক্তভোগী নারী থানায় লিখিত অভিযোগ দিলে পর্নোগ্রাফি আইনে মামলা নেওয়া হয়। এরপর অভিযান চালিয়ে সানিকে গ্রেফতার করে পুলিশ।

ওসি বলেন, গ্রেফতারের পর মঙ্গলবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে ইপিজেড থানায় একটি ছিনতাইয়ের মামলা দ্রুত বিচার আইনে আদালতে বিচারাধীন রয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD