1. admin@prottashanewsbd24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

টিসিবির পণ্য ফেলে যুবলীগ নেতার পালায়ন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

ফেনীর দাগনভূঞায় দোকান থেকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অভিযানের খবর পেয়ে টিসিবির পণ্য ফেলে পালায়ন করেন দোকানের মালিক যুবলীগ নেতা নজরুল ইসলাম বাঙ্গালী। বাঙ্গালী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার রাজাপুর বাজারে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহরাজ শারবীন বলেন, গোপন তথ্যে সন্ধ্যায় রাজাপুর বাজারে অভিযান পরিচালনা করি। সেখানে গিয়ে দেখতে পাই স্থানীয় নজরুল বাঙ্গালী ট্রেডার্সে টিসিবির পণ্য খোলা বাজারে বিক্রি হচ্ছে। তাৎক্ষণিক টিসিবির ১৬ বস্তা ডাল, ৩৩ বস্তা চাল ও ৮৩ বোতল তেল জব্দ করে স্থানীয় সরকারী গুদামে রাখার ব্যবস্থা করি।

তিনি আরও বলেন, অভিযান টের পেয়ে টিসিবির ডিলার নজরুল ইসলাম পালিয়ে গেছেন। এ ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া করা হবে।

এ বিষয়ে ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন বলেন, নজরুলের বিরুদ্ধে টিসিবির পণ্য খোলা বাজারে বিক্রি ও তার দোকান থেকে টিসিবির পণ্য জব্দের বিষয়টি শুনেছি। এ ঘটনায় নজরুল দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD